ব্রেকিং নিউজ
ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত মা ও শিশুর পরিচয় মিলেছে কবিরাজের বাড়িতে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ,মাকে ম্যানেজ গণমাধ্যমকর্মী আইনে সাংবাদিকদের প্রাপ্য সব ধরনের সুরক্ষা নিশ্চিত করা হবে : তথ্য প্রতিমন্ত্রী খুলনার দাকোপের কালাবগী এলাকায় ভয়াবহ নদী ভাঙন সিরাজগঞ্জে নিখোঁজের একদিন পর গর্ত থেকে ২ ভাইয়ের মরদেহ উদ্ধার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যান ফ্রন্ট, খুলনা জেলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত
×

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি
প্রকাশ : ৮/৪/২০২৪, ৯:৫০:৪৯ PM

সার্বিক কর্ম মুল্যায়নে টানা ৪র্থ বারের মত বোদা থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত

মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মুল করতে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক (পিপিএম) এর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বোদা থানা পুলিশ।

মাদক, জঙ্গী, জুয়া, চুরি, ছিনতাই, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম, জায়গা জমি নিয়ে বিরোধ সহ প্রভৃতি অপরাধ নির্মুল করতে বোদা থানার অফিসার ইনচার্জ  মোঃ মোজাম্মেল হক (পিপিএম) এর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বোদা থানা পুলিশ।

এরই স্বীকৃতি হিসেবে সোমবার ( ৮ এপ্রিল ) সকাল ১১ টার সময় পঞ্চগড় পুলিশ লাইন্সে পঞ্চগড় জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভায় সার্বিক কর্ম মুল্যায়নে টানা ৪র্থ বারের মত মার্চ/২০২৪ মাসের শ্রেষ্ঠ থানা হিসেবে বোদা থানাকে নির্বাচিত করে অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। একই সাথে সার্বিক কর্মমুল্যায়নে বোদা থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলমকে শ্রেষ্ঠ এসআই হিসেবে, এসআই আব্দুস সালামকে শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে এবং এএসআই আবু সুফিয়ানকে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কৃত করা হয়।

পঞ্চগড় জেলা পুলিশ সুপার এস.এম সিরাজুল হুদা, পিপিএম-বার পুরস্কার প্রদান করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)  আমিরুল্লাহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার(বি-সার্কেল) রুনা লায়লা সহ সকল থানা অফিসার ইনচার্জ ও অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।